সুজিত কুমার দত্ত ,সালথা (ফরিদপুর):ফরিদপুর সালথা উপজেলা এর বল্লভবদী ইউনিয়ন পরিষদের সদ্য বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের ক্ষমতা হস্তান্তর করা হয়েছে। ইতিপূর্বে সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী সকল নিয়ম মাফিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে বিজয়ী চেয়ারম্যান খন্দোকার সাইফুর রহমান( সাইন) ও মেম্বারদের কাছে ক্ষমতা হস্তান্তর করেন এ মত অবস্থায় অনুষ্ঠানটি উপস্থাপনা এবং সঞ্চালনা করেন ওলিয়ার মেম্বার, এ সময় উপস্থিত ছিলেন ইউ পি পরিষদের সচিব জনাব সেলিম লস্কর, প্রিন্সিপাল ওবায়দুর রহমান,শ্রী শ্রী রাধা গোবিন্দ সেবাশ্রম সভাপতি অনকুল চন্দ্র বিশ্বাস, বিপুল দাস, ইউনুজ মোল্লা, বাবুল মোল্লা, কালাম মাতুব্বর, এফ এম সোহাগ,নান্নু মোল্লা, ওবায়দুর মোল্লা,রাজ আহমেদ সোহেল, জয়নাল মোল্লা।শেখ, ডিজিটাল সেন্টার উদ্যোক্তা স্থানীয় গন্যমান্যা বেক্তিবর্গ প্রমুখ।

সদ্য বিজয়ী চেয়ারম্যান সাইফুর রহমান সাইন তার স্বাগত বক্তব্য বলেন, অনেক ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়ে আপনারা যারা আমাকে এই চেয়ারে দায়িত্ব দিয়েছেন তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি গত পাঁচ বছরে যারা এই ইউনিয়নের পরিচালনা করেছেন তাদের থেকে আমরা শিক্ষা নিয়ে আগামী দিনের মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো। আজ আমি আবেগাপ্লুত পিতা মাতা স্বপ্নপূরণ করিয়ে দিয়েছেন আমি আবারও আপনাদের সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই ।সকলের সহযোগিতা পাবো বলে আশা করি। উপস্থিত গ্রাম পুলিশ,মেম্বারগন সহ বিশিষ্টজনেরা ফুলের শুভেচ্ছা, মিষ্টিমুখ করান দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।